TNT@JJD জাপান (টোকিও থেকে নাগাসাকিতে) ১১ দিন

 

প্যাকেজ কোড: TNT@JJD

এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: জাপান

যেখান থেকে আপনার যাত্রা শুরু হবে: টোকিও থেকে নাগাসাকিতে

কত দিন থাকবেন: দিন: ১১ দিন

 

ল্যান্ড প্যাকেজ মূল্য: ২,০৩,৪০০/- টাকা

+ লোকাল পেমেন্ট অফার ২৫,৫০০/- টাকা

সর্বমোট ল্যান্ড প্যাকেজ মূল্য ২,২৮,৯০০/- টাকা

 

এই ভ্রমণ সম্পর্কে আরো বিস্তারিত জানুন

ভ্রমণের ধরণ: গ্রুপ ট্যুর

গ্রুপ এর আকার: সাধারণত সর্বনিম্ন ৪ জন থেকে ১৯ জন পর্যন্ত

প্যাকেজ সদস্য হবার বয়সসীমা: ১৮ থেকে ৬৫ বছর পর্যন্ত

 

টোকিও থেকে নাগাসাকির এই ১১ দিনের সফরে জাপান কীভাবে ধ্বংসাত্মকতা এবং ধ্বংস সত্ত্বেও কীভাবে তার আকর্ষণ এবং সংস্কৃতি ধরে রাখতে সক্ষম হয়েছে তা আপনাকে ঘুরে দেখবো। গিশার রীতিনীতি এবং জাপানি রাইস ওয়াইন সম্পর্কে জানুন। সুন্দর উদ্যান এবং চলমান যাদুঘরের মধ্য দিয়ে ঘুরে বেড়ান।

১ম এবং ২য় দিন: টোকিও থেকে আপনার যাত্রা শুরু হবে

 

জাপানের রাজধানী শহর টোকিও যা সব সময় আলোকিত হয়ে থাকে। শহরটি ভ্রমণ করার সাথে সাথে আপনি দেখতে পাবেন টোকিওতে চিত্তাকর্ষক জেলাগুলির একটি সংগ্রহ আছে, আকর্ষণীয় রেস্তোঁরা, শপিং এবং জাপানদের ব্যস্ততম রেল স্টেশনগুলির জন্য শিনজুকু হ’ল মূল মহাবিশ্বের বিনোদন কোয়ার্টার। এখানে বিশাল প্লাজমা স্ক্রিনগুলি উজ্জ্বল, নিয়ন বিজ্ঞাপনগুলি বিস্ফোরিত করে, পাশের রাস্তাগুলিতে  পাবেন স্ট্রিপ ক্লাব এবং ধূমপায়ী জাজ বারগুলি। একটি শান্ত বিকল্প হ’ল ইউনো (কোয়েন) পার্কে সময় কাটাতে পারেন যেখানে আপনি টোকিও জুলজিকাল গার্ডেন, জাতীয় জাদুঘর ঘুরে দেখতে পারেন, চেরি গাছের মধ্যে ঘুরে বেড়াতে পারেন এবং ঐতিহাসিক তোশোগু মন্দিরটি দেখতে পারেন।

আপনার ট্যুর লিডার আপনাকে আপনার রেলপথ ভ্রমণের জন্য রেল পাশ যাচাই করতে সহায়তা করবে যা আপনি আপনার ট্যুরে ব্যবহার করবেন এবং তারপরে মেট্রোর মধ্য দিয়ে সকালের ওরিয়েন্টেশন ওয়াক করে আপনাকে ইম্পেরিয়াল প্যালেস, সম্রাট মেইজি শ্রীন এবং হারাজুকু অঞ্চলে নিয়ে যাবেন, বিখ্যাত যুব ফ্যাশন সংস্কৃতির জন্য।

 

ইচ্ছা করলে আপনি নিচের প্যাকেজ গুলো বেছে নিতে পারেন

  • কাবুকি থিয়েটার – ৭ মার্কিন ডলার
  • টোকিও জাতীয় যাদুঘর – ৩.৫০ মার্কিন ডলার

 

থাকার ব্যবস্থা:

  • হোটেলে ২ রাত থাকার সু বেবস্থা।

 

খাবার

  • ১টা সকালের নাস্তা

৩য় দিনওডওয়ারা (হাকোন)

 

আমরা ভ্রমণ করি ওডাওয়ারা একটি লেকসাইড রিসোর্ট যা মাউন্ট ফুজি (আবহাওয়ার অনুমতি) এর দর্শনীয় স্থান। আপনি এখানে অন্যান্য যা করতে পারেন যেমন এমটি ফুজির অত্যাশ্চর্য দৃশ্যের সাথে হ্রদে নৌকা চালাতে পারেন, বা সমানভাবে চিত্তাকর্ষক দৃশ্যের জন্য আশেপাশের পাহাড়ের উপরে দাঁড়ান, বা এমট ফুজি পর্যন্ত একটি বাসে উঠুন (সময়ের উপর নির্ভর করে)।

মাউন্ট ফুজি (ফুজিসান) জাপানের সর্বোচ্চ পর্বত ৩৭৭৬ মিটার এবং এটি টোকিও এবং ইয়োকোহামা থেকে পরিষ্কার দিনে দেখা যায়। এই সুপ্ত আগ্নেয়গিরি, যা সর্বশেষে ১৭০৮ সালে ছড়িয়ে পড়েছিল, দীর্ঘকাল ধরে এটি একটি পবিত্র পর্বত হিসাবে পূজা করা হয়েছে এবং সর্বদা বিশাল জনপ্রিয়তা অর্জন করেছে।

 

থাকার ব্যবস্থা:

  • হোটেলে ১ রাত থাকার সু বেবস্থা।

 

খাবার

  • ১টা সকালের নাস্তা

৪র্থ এবং ৫ম দিন: টাকায়ামায়

 

আমরা শিঙ্কানসেন বুলেট ট্রেনটি নাগোয়া এবং জাপানিজ আল্পস দিয়ে টাকায়ামায় ভ্রমণের জন্য লোকাল ট্রেনে পরিবর্তন করি এখানে আপনার স্থানীয় চাল ওয়াইন পরীক্ষা করার সুযোগ থাকবে। চাল, জল এবং সাদা কোজি ছাঁচকে প্রধান উপাদান হিসাবে ব্যবহার করে ‘সেক’ তৈরি করা হয়।

আমরা বিখ্যাত সাইটগুলির সাথে আপনাকে পরিচিত করার জন্য শহর জুড়ে একটি বাইকের যাত্রা শুরু করবো, ঐতিহ্যবাহী শহর তাকায়ামায় আমাদের ভ্রমণ শুরু করি। টাকায়ামা গিফু প্রদেশের পাহাড়ি হিদা অঞ্চলে অবস্থিত, যা জাপানের অন্যান্য শহরগুলির তুলনায় ঐতিহ্যবাহী অনুভূতি বজায় রেখেছে, বিশেষত এর সুন্দর সুরক্ষিত ওল্ড টাউনটিতে। ওল্ড টাউনটির দক্ষিণ অর্ধেক, বিশেষত সান্নোমাচি স্ট্রিট, অনেক পুরাতন বাড়ি, দোকান, কফি হাউস এবং খাওয়ার ব্রোয়ারিজগুলির সাথে বিশেষভাবে সুন্দর, যার মধ্যে বেশিরভাগ শতাব্দী ধরে ব্যবসা চলছে। আমাদের বাইকের যাত্রা শেষ হওয়ার পরে আপনি যদি নিজেকে দুঃসাহসী বোধ করেন তবে আপনি পিছনের রাস্তায় নিজেকে হারিয়ে ফেলতে পারেন বা শহরের বাইরে উদ্যোগে যেতে পারেন।

 

ইচ্ছা করলে আপনি নিচের প্যাকেজ গুলো বেছে নিতে পারেন

  • সেক টেস্টিং, টাকায়মা সাইকেল ভ্রমণ
  • তকায়ামা জিন্যা – ৩.৫ মার্কিন ডলার
  • হিদা-নো-স্যাটো (এইচআইডিএ লোকজ গ্রাম) – ৬ মার্কিন ডলার
  • উত্সব ভাসমান প্রদর্শনী – ৭ মার্কিন ডলার। 7।

থাকার ব্যবস্থা:

  • হোটেলে ২ রাত থাকার সু বেবস্থা।

খাবার

  • ১টা সকালের নাস্তা

৬ষ্ঠ দিন – কিওটো

 

কিয়োটো স্পন্দিত ইম্পেরিয়াল রাজধানীতে আপনাকে স্বাগতম। কিয়োটো ভাগ্যবান এই জন্য যে দ্বিতীয় বিশ্বযুদ্ধের বোমা হামলায় রক্ষা পেয়েছিল এবং হাজার হাজার প্রাচীন মন্দির এবং প্রাসাদ আক্ষরিক অর্থে ধরে রেখেছে।

 

ইচ্ছা করলে আপনি নিচের প্যাকেজ গুলো বেছে নিতে পারেন

  • সিলভার প্যাভিলিয়নের গিঙ্কাকু-জি মন্দির – ৪ মার্কিন ডলার
  • নানজেন-জি – ৩.৫০ মার্কিন ডলার
  • কিঙ্কাকু-জি – গোল্ডেন প্যাভিলিয়ন মন্দির – ৩.৫০ মার্কিন ডলার
  • রাইয়ান-জি – শান্তির ড্রাগনের মন্দির – ৩.৫০ মার্কিন ডলার
  • নিজন ক্যাসল – ৫ মার্কিন ডলা

থাকার ব্যবস্থা:

  • হোটেলে ১ রাত থাকার সু বেবস্থা।

 

খাবার

  • ১টা সকালের নাস্তা

৭ম দিন কিওটো

 

কিয়োটো হ’ল ইম্পেরিয়াল মুকুটের রত্ন। এটি প্রায় দু’ হাজার মনমুগ্ধকারী মন্দির, দুর্গ এবং প্রাসাদকে নিয়ে গর্ব করে, এটি বিশ্বের অন্যতম পর্যটনকেন্দ্র। এর মধ্যে কয়েকটিতে রয়েছে গোল্ডেন এবং সিলভার প্যাভিলিয়নস, কিয়োমিউজু ডেরা, রিওয়ান-জি এবং নিঝো ক্যাসল। যেখানে শোগুনরা শহরটিতে ঘুরে বেড়ানোর সময় থাকত। এটি ইম্পেরিয়াল প্রাসাদেও রয়েছে যা সম্প্রতি দেখা খুব সহজ হয়ে গেছে। আপনি বাঁশ বন এবং ফুশিমি ইনারি মন্দিরটিও দেখতে পারেন যেখানে একটি গিশার স্মৃতি সহ অনেকগুলি সিনেমার দৃশ্য চিত্রিত হয়েছে। নগরীর বিখ্যাত তোজি মন্দিরের নিকটবর্তী এলাকায় ৭৯৪এডি থেকে ৫৭ মিটার উঁচু বৌদ্ধ প্যাগোডা রয়েছে, যে বছর এই শহরটি রাজধানী হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিল। ঠিক পাশের দরজার দিকে, মাসিক কোবো-সান ফ্লাই মার্কেট একটি দর কষাকাল শিকারীর স্বর্গের প্রস্তাব দেয় যেখানে আপনি দ্বিতীয় হাতের কিমনোস থেকে শুরু করে যুদ্ধের স্মৃতিবিজড়িত, খাবার এবং ভাস্কর্য পর্যন্ত বিভিন্ন আইটেমের মাধ্যমে ঘুরতে পারেন।

আপনি যদি জাপানের সাংস্কৃতিক ইতিহাসে আগ্রহী হন তবে আপনি শিমোগামো শ্রাইন এবং কামিগামো শ্রাইন নামে পরিচিত কামো ত্রৈমাসে যেতে পছন্দ করতে পারেন। যা উভয়ই ইউনেস্কোর বিশ্ব ঐতিহ্য হিসাবে স্বীকৃত এবং জাপানের সবচেয়ে গুরুত্বপূর্ণ স্থানগুলির মধ্যে অন্যতম। এমনকি তোজি মন্দিরের প্রবর্তন করে, এই মন্দিরগুলি ঐতিহ্যগতভাবে ইম্পেরিয়াল দরবারের সদস্যরা পরিদর্শন করেছিল, যারা শিন্তো দেবতাদের কামি নামক উপাসনা করত এবং তাদের শহর রক্ষা করতে এবং উন্নতিতে সহায়তা করতে বলেছিল। শিমোগামো মন্দিরটি চারদিকে তাদাসু ন মরি বন দ্বারা বেষ্টিত ছিল, এখানে ৬০০ বছর অবধি প্রাচীন গাছ রয়েছে এবং নিকটস্থ কামিগামো মন্দিরটি তার প্রবেশপথের বালু শঙ্করের জন্য খ্যাত, যা প্রাচীনকাল থেকেই নির্মাত এবং পুনর্নির্মাণ করা হয়েছিল।

আমরা গিশা জেলা সফর করব। জিওন স্কয়ারের দিকে নজর রাখুন যেখানে ‘গেমার স্মৃতি’ র কিছু ছবি চিত্রায়িত হয়েছিল। আপনি যদি বইটি না পড়ে থাকেন তবে এটি ঐতিহ্যবাহী জাপানি জীবনের এবং সমাজের বিরুদ্ধে যুদ্ধের প্রভাবগুলির একটি দুর্দান্ত অন্তর্দৃষ্টি। গিশা নাচের পরিবেশনা বা চা অনুষ্ঠানের প্রদর্শনী দেখাও সম্ভব হতে পারে।

যাত্রাপথে আপনি যেসব সুবিধা পাবেন

  • গিশা জেলার ভ্রমণ

 

থাকার ব্যবস্থা:

  • হোটেলে ১ রাত থাকার সু বেবস্থা।

৮ম ৯ম দিনহিরোশিমা

 

জাপানের অন্যতম বিখ্যাত স্থাপত্য বিস্ময়, হিমেজি ক্যাসেলকে দেখার জন্য আজ আমরা সকালের ট্রেনের যাত্রা করি, যা দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় কাছের শহরটিতে ভারী বোমা হামলা সত্ত্বেও আশ্চর্যরূপে এখনও অক্ষত রয়েছে। উজ্জ্বল সাদা বহিরাগত কারণে ‘হোয়াইট হেরন’ দুর্গ হিসাবে পরিচিত, দুর্গটি ৮০ টিরও বেশি বিল্ডিংয়ের বৈশিষ্ট্যযুক্ত, এবং দুর্গের কমপ্লেক্সের ভিতরে একটি জটিল নকশাকৃত সিরিজের পথ রয়েছে যা কোনও সম্ভাব্য আক্রমণকারীকে বিভ্রান্ত করার জন্য তৈরি করা হয়েছে।

এরপরে আমরা হিরোশিমায় রওনা হলাম, যা পরমাণু বোমার আঘাতের শিকার ইতিহাসের প্রথম শহর, এবং ফলস্বরূপ এখন শান্তির প্রচারে উত্সর্গীকৃত। আপনার ট্যুর লিডার আপনাকে পিস মেমোরিয়াল পার্কে নিয়ে যাবে, যা শান্তিপূর্ণ বিশ্বের প্রচারের জন্য তৈরি হয়েছিল। এখানে আপনি দেখতে পাবেন আগস্ট, ১৯৪৫ সকাল ৮.১৫ টা এ বোমাটি আঘাত করেছিল। আপনার কাছে আসল চিত্র, ভিডিও ফুটেজ, বিভিন্ন বেঁচে থাকা অবজেক্ট এবং বেঁচে থাকা সত্যিকারের অ্যাকাউন্ট সহ অসামান্য সংরক্ষণ চিলিং যাদুঘরটি সংরক্ষিত রয়েছে। বিস্ফোরণের কেন্দ্রস্থলটির আশেপাশে কয়েকটি বিল্ডিংয়ের মধ্যে একটি পারমাণবিক বোম্ব গম্বুজ যা আংশিকভাবে বিস্ফোরণে প্রাণে বেঁচে গিয়েছিল এবং শহরের একমাত্র অবশিষ্ট বোমাটি ক্ষতিগ্রস্থ বিল্ডিংয়ের মধ্যে রয়েছে। প্রাক্তন শিল্প প্রচার হল এখন ইউনেস্কোর ওয়ার্ল্ড হেরিটেজ সাইট।

হিরোশিমা থেকে আমরা জাপানের পবিত্রতম দ্বীপ মিয়াজিমাতে এক দিনের ভ্রমণ উপভোগ করতে পারি, যেখানে আপনি বিখ্যাত ভাসমান তোরি গেটের উপরে সূর্য অস্ত যাওয়া, যা ইউনস্কোর বিশ্ব ঐতিহ্যবাহী স্থান শিন্তো মাজার ইটুকুশিমায় প্রবেশের স্থান। মাজার জিয়ারত করার পথে তোরি গেটের নীচে দিয়ে যাওয়া পবিত্রতা ও শুদ্ধির কাজ বলে মনে করেন এখানকার মানুষ। ভাসমান টুরিই কেবল জোয়ারের বাইরে গেলেই অ্যাক্সেস করা যায়। দর্শনার্থীদের পক্ষে গেটের পায়ের ফাটলে কয়েন রাখা এবং একটি অভিলাষ করা একটি সাধারণ অভ্যাস। দ্বীপটিকে একটি পবিত্র স্থান হিসাবে বিবেচনা করা হয়, তাই দ্বীপটি জুড়ে থাকা ম্যাপেল গাছগুলি কেটে ফেলা যায় না তাই হরিণ ও বানরগুলি অবাধে বিচরণ করে।

যাত্রাপথে আপনি যেসব সুবিধা পাবেন

  • হিরোশিমা পিস পার্ক ও যাদুঘর, মিয়াজিমা
  • ভাসমান তোরি গেট দেখুন
  • হিরোশিমা যাওয়ার পথে হিমেজি দুর্গ দেখুন

 

থাকার ব্যবস্থা:

  • হোটেলে ২ রাত থাকার সু বেবস্থা।

খাবার

  • ১টা সকালের নাস্তা

১০ম দিননাগাসাকি

 

আজ সকালে আমরা ট্রেনে করে নাগাসাকির উদ্দেশ্যে যাত্রা করি। নাগাসাকী কিউশু দ্বীপের একটি আকর্ষণীয় বন্দর শহর এবং নাগাসাকি প্রদেশের রাজধানী। নাগাসাকি বহু শতাব্দী ধরে বৈদেশিক বাণিজ্য সম্পর্কের ক্ষেত্রে বিশিষ্ট ভূমিকা পালন করেছে এবং ফলস্বরূপ এটি দ্বিতীয় বিশ্বযুদ্ধের সমাপ্তির দিকে পারমাণবিক বোমার দ্বারা লক্ষ্যবস্তু ও ধ্বংস হওয়া হিরোশিমার পরে এটি দ্বিতীয় নগরীতে পরিণত হয়েছিল। আপনার ট্যুর লিডার আপনাকে মেমোরিয়াল পার্ক সাইটে পরিদর্শন করবে যা ১৯৪৫ সালের ৯ ই আগস্টের অন্ধকার দিনে উত্সর্গীকৃত যখন বোমাটি শহরের বিশাল অংশ ধ্বংস করে এবং কয়েক হাজার মানুষকে হত্যা করেছিল। একটি পিস স্ট্যাচু এবং অন্যান্য স্মৃতিসৌধ যেমন একটি কালো স্তম্ভ রয়েছে যা পার্শ্ববর্তী পারমাণবিক বিস্ফোরণের কেন্দ্রস্থল হিসাবে চিহ্নিত করে।

যাত্রাপথে আপনি যেসব সুবিধা পাবেন

  • নাগাসাকি পিস পার্ক এবং যাদুঘর

ইচ্ছা করলে আপনি নিচের প্যাকেজ গুলো বেছে নিতে পারেন:

  • গ্লোভার হাউস এবং বাগান – ৫ মার্কিন ডলার

 

থাকার ব্যবস্থা:

  • হোটেলে ১ রাত থাকার সু বেবস্থা।

খাবার

  • ১টা সকালের নাস্তা

১১ তম দিনথেকে বিদায় নিন

আপনার ভ্রমণের আজ আজ শেষ দিন ।

 

খাবার:

  • ১টা সকালের নাস্তা।

 এই ভ্রমণ সম্পর্কে আপনার যা যা জানা থাকা দরকার

 

  • আমরা আপনার ভ্রমনটিকে প্যাকেজ মোতাবেক চালানোর চেষ্টা করবো । খুব বিরল ইভেন্টে, স্থানীয় ইভেন্টগুলি আপনার ভ্রমণপথটি পরিচালনা করার পদ্ধতিটিকে প্রভাবিত করতে পারে। আমরা এই পরিস্থিতিতে আপনার নমনীয়তা এবং বোঝার জন্য সদা প্রস্তুত থাকবো ।
  • অনেক দেশ বিদেশী নগদ অর্থ সাথে রাখার বিষয়ে কঠোর নিয়ম আছে।তাই আমরা আপনাকে নতুন নোট রাখার অনুরোধ করছি ।
  • আপনার ট্যুরের প্রথম দিনটি কোনও ক্রিয়াকলাপ ছাড়াই ফ্রি দিন থাকবে। ভ্রমণ শুরু করার আগে আমাদের ট্রাভেল প্রতিনিদি আপনাদের সাথে সন্ধ্যা ৬.০০ সাথে দেখা করবেন।
  • এই সফরে একটি বাধ্যতামূলক স্থানীয় অর্থ প্রদান করতে হয় যা আপনার ট্যুরের ১ম দিনে ট্যুর লিডারকে প্রদান করতে হবে।
  • দয়া করে মনে রাখবেন যে অনেক সময় আমরা খুব ব্যস্ত জাপানি ট্ট্রেনগুলি ধরব যা ট্রেনের পরিবর্তনগুলির মধ্যে সময় সীমিত হওয়ার সাথে সাথে খুব বড় হতে পারে। অতএব প্রায়শ দীর্ঘ সিঁড়ি ব্যবহার করে ট্রেনগুলির মধ্যে ঝাঁকুনিপূর্ণভাবে হাঁটাচলা করার সময় নিজের লাগেজ নিতে ভুলে যাবেন না। বড় দলগুলির সাথে লিফটগুলির ব্যবহার সম্ভব নয়।

যাত্রাপথে আপনি যেসব সুবিধা পাবেন:

 

  • জাপান রেলপথ এবং সমস্ত অন্তর্ভুক্ত ভ্রমণ
  • মেইজি মন্দির
  • বন ও তোরি গেটের গাইড দর্শন
  • সেক টেস্টিং
  • টাকায়মা সাইকেল ভ্রমণ
  • গিশা জেলা ভ্রমণ
  • হিরোশিমা পিস পার্ক এবং যাদুঘর
  • হিরোশিমা যাওয়ার পথে হিমেজি ক্যাসলটি দেখুন
  • মিয়াজিমা এবং ভাসমান টরি গেট দেখুন
  • নাগাসাকি পিস পার্ক এবং যাদুঘর

 

থাকার ব্যবস্থা:

  • ১০ রাত হোটেল থাকার সু বেবস্থা।

পরিবহন বেবস্থা:

  • রেলগাড়ি

 

খাবারের ব্যবস্থা:

  • ৭টা সকালের নাস্তা

 

প্যাকেজ যা যা থাকছে না:

 

  • ভিসা এবং ট্রাভেল ইন্সুরেন্স।
  • খাবার, স্ন্যাকস, পানীয়, লন্ড্রি, টিপস এবং কোনও অতিরিক্ত ব্যয় যা যা প্যাকেজ এ উল্লেখ নেই।
  • এয়ার টিকেট এবং টেক্স সমূহ।
  • ব্যক্তিগত শপিং এবং হোটেলে এক রাত কাটানো।
  • ঐচ্ছিক ভ্রমণ – প্রতিটি ট্রিপে আপনি দেখতে পাবেন যে এখানে কিছু ভ্রমণ রয়েছে যা অন্তর্ভুক্ত নেই। এগুলি প্রত্যেকে পছন্দ করার জন্য বিভিন্ন মানের বিকল্প থাকতে পারে।
  • দুপুর এবং রাতের খাবার যা যা প্যাকেজ এ নেই।
  • বিমানবন্দর স্থানান্তর এবং পূর্ব এবং পরবর্তী ভ্রমণ ভ্রমণের ব্যবস্থা।

 

Print Friendly, PDF & Email
Please follow and like us:
error

Asia

Thailand(6Nights/7Days)

  প্যাকেজ কোড: TNT@JJD এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: জাপান যেখান থেকে আপনার যাত ...

Nepal(5Nights/6Days)

  প্যাকেজ কোড: TNT@JJD এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: জাপান যেখান থেকে আপনার যাত ...

Nepal(3Nights/4Days)

  প্যাকেজ কোড: TNT@JJD এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: জাপান যেখান থেকে আপনার যাত ...

Nepal(2Nights/3Days)

  প্যাকেজ কোড: TNT@JJD এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: জাপান যেখান থেকে আপনার যাত ...

India: 4Nights/5Days

  প্যাকেজ কোড: TNT@JJD এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: জাপান যেখান থেকে আপনার যাত ...

JAPAN

Our Packages

EUROPEAN DISCOVERY(14 Nights 15 Days)

  প্যাকেজ কোড: TNT@JJD এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: জাপান যেখান থেকে আপনার যাত ...

BEST OF EUROPE 2020 (09 Nights /10 Days)

  প্যাকেজ কোড: TNT@JJD এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: জাপান যেখান থেকে আপনার যাত ...

Thailand(6Nights/7Days)

  প্যাকেজ কোড: TNT@JJD এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: জাপান যেখান থেকে আপনার যাত ...

Nepal(5Nights/6Days)

  প্যাকেজ কোড: TNT@JJD এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: জাপান যেখান থেকে আপনার যাত ...

Nepal(3Nights/4Days)

  প্যাকেজ কোড: TNT@JJD এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: জাপান যেখান থেকে আপনার যাত ...

Nepal(2Nights/3Days)

  প্যাকেজ কোড: TNT@JJD এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: জাপান যেখান থেকে আপনার যাত ...