TNT@MEEH (মিশর) কায়রো থেকে কায়রো ৯ দিন

 

প্যাকেজ কোড: TNT@ MEEH

এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন : মিশর

যেখান থেকে আপনার যাত্রা শুরু হবে: কায়রো থেকে কায়রো

কত দিন থাকবেন: দিন: দিন

 

ল্যান্ড প্যাকেজ মূল্য: ৫৮,০০/- টাকা

+ লোকাল পেমেন্ট অফার ৯০০০/- টাকা

সর্বমোট ল্যান্ড প্যাকেজ মূল্য ৬৭,০০/- টাকা

 

এই ভ্রমণ সম্পর্কে আরো বিস্তারিত জানুন

ভ্রমণের ধরণ: গ্রুপ ট্যুর

গ্রুপ এর আকার: সাধারণত সর্বনিম্ন ৪ জন থেকে ১৯ জন পর্যন্ত

প্যাকেজ সদস্য হবার বয়সসীমা: ১৮ থেকে ৬৫ বছর পর্যন্ত

 

 

চলুন জেনে নেয়া যাক এই ভ্রমণ সম্পর্কে আরো বিস্তারিত

 

মিশরের প্রাচীন কোষাগার ভ্রমণ করুন এবং বিশ্বের অন্যতম আকর্ষণীয় এবং প্রাচীনতম সভ্যতা সম্পর্কে আরও জানুন। কায়রো প্রাণবন্ত রাজধানীতে যাত্রা শুরু করুন, আপনি এই ৯ দিনের অ্যাডভেঞ্চারে বিখ্যাত গ্রেট পিরামিডস এবং ভ্যালি অফ দ্য কিং অফ সহ বেশ কয়েকটি আইকনিক সাইটগুলিতে ভ্রমণ করবেন।

১ম  দিন: কায়রো থেকে আপনার যাত্রা শুরু হবে

 

মিশরের রাজধানী স্বাগতম। মূলত ২,০০০ খ্রিস্টপূর্বে প্রতিষ্ঠিত এবং আফ্রিকার বৃহত্তম শহরগুলির মধ্যে একটি হিসাবে পরিচিত, কায়রো নিজেকে উল্লেখযোগ্য একটি শহর হিসাবে প্রতিষ্ঠিত করেছে যা ৩০ বিসি সালে রোমান শাসনের ফলস্বরূপ আবির্ভূত হয়েছিল। আরব সংস্কৃতির গভীরে ব্যক্তিগত যানবাহনের মাধ্যমে যাত্রা এবং প্রাচীন ইতিহাস, মহিমা এবং জীবনযাপনের আকর্ষণীয় পদ্ধতিতে ফেটে যাওয়া একটি শহর । আজ আপনার ভ্রমণের প্রথম দিন এবং তাই আজকের দিনটি আপনি ফ্রি পাবেন, তবে আপনি যদি পর্যাপ্ত সময় নিয়ে পৌঁছে যান তবে আমরা কায়রোতে অবস্থিত গুহা চার্চটি ভ্রমণ করার পরামর্শ দিচ্ছি, যা দেশের অন্যতম বৃহত্তম গীর্জা এবং কপটিক যাদুঘরে একটি দর্শন প্রদান করার জন্য যা বিশ্বের বৃহত্তম মিশরীয় খ্রিস্টান নিদর্শনগুলির বৃহত্তম সংগ্রহস্থল।

নোট করুন যে আপনাকে বিমানবন্দর থেকে হোটেলে স্থানান্তরিত করা হবে যেখানে সন্ধ্যা ৬.০০টায় ভ্রমণ সম্পর্কে ব্রিফিং দেয়া হবে।

 

যাত্রাপথে আপনি যেসব সুবিধা পাবেন

  • আগমন স্থানান্তর

 

থাকার ব্যবস্থা:

  • থাকার জন্য আপনাকে দেয়া হবে জায়েদ হোটেল বা এইরকম ক্যাটেগরির হোটেলে ১ রাত থাকার সু বেবস্থা।

২য় দিন – বাগান পিরামিডস, স্ফিংক্স এবং সাক্কারা (কায়রো থেকে আসওয়ান)

 

আজ আমরা ভ্রমনের প্রথম যাত্রা শুরু করবো। নীলনদ পার হয়ে, আমরা গিজার দিকে রওনা হলাম যেখানে আমরা বিখ্যাত পিরামিডস এবং স্পিনিক্স ঘুরে দেখি। এই চমত্কার আশ্চর্যগুলি অন্বেষণ করার জন্য এখানে আপনার কাছে কিছু সময় থাকবে।

প্রাচীন বিশ্বের সাতটি আশ্চর্যের মধ্যে একটি হিসাবে বিবেচিত, মিশরের রাজ্যময় পিরামিডগুলি মৃত ফেরাউনদের সম্মানের জন্য নির্মিত হয়েছিল। গিজা মালভূমির অংশ যে তিনটি দুর্দান্ত পিরামিড খ্রিস্টপূর্ব ৩,৮০০ থেকে ২,৮০০ অবধি নির্মানকাল থেকে এসেছিল এবং সূর্য অস্তমিত হওয়ার সময় মৃতদের রাজ্যের সাথে প্রতীকীতার কারণে এই নীলন নদীর পশ্চিম তীরে অবস্থিত।

এই দুর্দান্ত প্রাচীন স্মৃতিস্তম্ভগুলি ভ্রমণের এক রোমাঞ্চকর দিনের পরে আপনি রাতেই স্লিপার ট্রেনে আসওয়ানের উদ্দেশ্যে ট্রেন স্টেশন যাবেন। রাতের খাবারের জন্য ট্রেন ভ্রমণের অন্তর্ভুক্ত করা হবে।

 

যাত্রাপথে আপনি যেসব সুবিধা পাবেন

  • পিরামিডস, স্ফিংক্স এবং সাক্কারা (সাইটগুলিতে প্রবেশের অন্তর্ভুক্ত রয়েছে, তবে আপনি যদি গ্রেট পিরামিডগুলির চেম্বারে প্রবেশ করতে চান তবে এটি অতিরিক্ত ব্যয় হবে)

 

থাকার ব্যবস্থা:

  • রাতে ঘুমানোর জন্য আপনাকে দেয়া হবে স্লিপার ট্রেন বগি

 

খাবার:

  • ১টা সকালের নাস্তা, ১টা রাতের খাবার।

৩য় দিনআসওয়ান

 

আজকে সকালে আমরা কাছাকাছি আগিলিকা দ্বীপে যাওয়ার আগে রোমান্টিক ফিলা মন্দিরগুলি ঘুরে আসওয়ান স্টেশনে পৌঁছে যাই। সবচেয়ে উল্লেখযোগ্যভাবে, আপনি আইসিস মন্দিরটি দেখতে পাবেন (দেবীর সম্মানে) । এই ক্লাসিক মিশরীয় মন্দিরটি আসওয়ানের দুটি বাঁধের মধ্যে অবস্থিত এবং ওখানে কেবল নৌকায় পৌঁছানো যায়।

ফিলা মন্দিরটি দেখার পরে আপনি আসওয়ান উচ্চ বাঁধটি দেখার সুযোগ পাবেন, একটি চিত্তাকর্ষক প্রকৌশল মাস্টারপিস যা পুরোপুরি ৩৬৪ ফুটে দাঁড়িয়ে আছে।

আপনি যদি স্থানীয় স্বাদ এবং সংস্কৃতির স্বাদ পেতে চান তবে আপনার কাছে স্থানীয় নুবিয়ান গ্রামে ঘুরে দেখার এবং নুবিয়ার কোনও একটি বাড়িতে ডিনার এবং শো উপভোগ করার সুযোগ রয়েছে।

 

যাত্রাপথে আপনি যেসব সুবিধা পাবেন

  • আগিলিকা দ্বীপ / ফিলা মন্দির

 

ইচ্ছা করলে আপনি নিচের প্যাকেজ গুলো ও বেছে নিতে পারেন

  • উচ্চ বাঁধে যান ৩০ মার্কিন ডলার
  • নুবিয়ান গ্রামে যান ৫৫ মার্কিন ডলার

 

থাকার ব্যবস্থা:

  • থাকার জন্য আপনাকে দেয়া হবে নাইল হোটেল বা একই ক্যাটেগরির হোটেলে ১ রাত থাকার সু বেবস্থা।

 

খাবার

  • ১টা সকালের নাস্তা,

চতুর্থ দিন: ফেলুকা (আসওয়ান থেকে কম ওম্বো)

 

আজ আপনার কাছে বিকল্প ভ্রমণ রয়েছে, আবু সিম্বেলের অবিশ্বাস্য দুর্দান্ত সূর্য মন্দিরগুলি ঘুরে দেখার জন্য। এই মন্দিরগুলিকে প্রাচীন মিশরের মাস্টারপিস হিসাবে বিবেচনা করা হয় যা রাজা দ্বিতীয় রামেস এবং রানী নেফারতারি উভয়ের জন্যই নির্মিত হয়েছিল এবং নতুন রাজ্যের গৌরব এবং মহিমা প্রতিফলিত করে। উভয় মন্দির ১৮১৩ সালে মরুভূমির বালির নীচে সমাহিত হওয়ার পরে ১৮১৩ সালে আবিষ্কৃত হয়েছিল, তবে নীল নদের উত্থিত জল এড়াতে মিশরীয় সরকার এবং ইউনেস্কোর সহায়তায় ১৯৬০ সালে স্থানান্তরিত করা হয়েছিল।

বিকল্পভাবে আপনি আপনার ফেলুকা নৌকোটিতে চড়ার আগে নীল নদীর তীরে একটি অবিস্মরণীয় নাবিক যাত্রা পথে যাত্রা করার জন্য সকালে স্বস্তি কাটাতে পারেন। আপনি কম ওম্বোর উদ্দেশ্যে যাত্রা করে আসওয়ান থেকে প্রথম দিকে যাত্রা করবেন। ফেলুচায় দুপুরের খাবার এবং রাতের খাবার পরিবেশন করা হবে।

দয়া করে নোট করুন: ফেলুকা নৌযানের অভিজ্ঞতার জন্য আপনার নিজের স্লিপিং ব্যাগটি আনতে হবে।

 

যাত্রাপথে আপনি যেসব সুবিধা পাবেন  

  • এক রাতে ফেলুক্কা নৌযানের অভিজ্ঞতা (কম ওম্বোর দিকে যাত্রা)

 

ইচ্ছা করলে আপনি নিচের প্যাকেজ গুলো ও বেছে নিতে পারেন

  • আবু সিম্বল টেম্পলস (সর্বনিম্ন ৪ প্যাক্স এবং রিটার্ন ট্রান্সফার অন্তর্ভুক্ত) ৯৫ মার্কিন ডলার

 

খাবার:

  • ১টা সকালের নাস্তা, ১টা দুপুরের খাবার, ১টা রাতের খাবার।

 

৫ম দিন – লাক্সর

 

আজ সকালে আপনি ফেলুকা থেকে নামবেন এবং বিখ্যাত কম ওম্বো মন্দিরের জায়গায় স্থানান্তর করবেন।নীল নদীর উপকূলকে লক্ষ্য করে কম ওম্বো মন্দিরটি সোবেক (কুমির) এবং হ্যারোরিস (ফ্যালকন) দেবতাদের উত্সর্গের জন্য নির্মিত হয়েছিল এবং তখন থেকে এটি মিশরীয় ইতিহাসের একটি জনপ্রিয় অংশে পরিণত হয়েছে যা এর দ্বারা অভ্যন্তরীণ হলগুলির জন্য বহু লোক এখানে ভ্রমণ করতে আসেন।

কম ওম্বো ভ্রমণ করার পরে আপনি রাস্তা দিয়ে নীল নদী অনুসরণ করে আপনার ভ্রমন চালিয়ে যান। আজকের পরবর্তী স্টপেজটি হবে এডফু মন্দির। এডফু মন্দিরে গ্রীক এবং নিউ কিংডম উভয় মন্দিরের উপাদান রয়েছে। এখানে আপনি ৩৭ মিটার উঁচু মন্দিরের মধ্য দিয়ে হাঁটতে এবং এর দরবার এবং অভ্যন্তর চ্যাপেলটি ভ্রমণ করার সুযোগ পাবেন।

দুপুরে লাক্সর ভ্রমণ করবেন, যেখানে শহর এবং এর আশেপাশের আকর্ষণগুলি ঘুরে দেখার জন্য আপনার পরের কয়েকটা দিন থাকবে। লাক্সার অঞ্চলটি আরও দুর্দান্ত মন্দির এবং উপত্যকায় ভরা; লাক্সর দেখার সময় আপনি নিজেকে প্রাচীন মিশরের একেবারে কেন্দ্রে খুঁজে পাবেন।

আমরা লাক্সারে কিছু গুরুত্বপূর্ণ ভ্রমণকে অন্তর্ভুক্ত করেছি তবে আরো অনেক কিছুই রয়েছে!

সন্ধ্যায় একটি জনপ্রিয় পছন্দ হ’ল ‘হালকা এবং শব্দ’ শোয়ের জন্য কর্ণক মন্দির পরিদর্শন করা। সন্ধ্যাবেলা হালকা এবং সাউন্ড শো কিছু মহান ফেরাউনের সর্বাধিক কৃতিত্বের প্রদর্শন করে কারণ তারা সঙ্গীতের সাথে সংগীত এবং হালকা প্রভাব নিয়ে জীবনে আসে যা আপনি মধ্যে দিয়ে ঘুরে বেড়াতে পারেন ।

দয়া করে নোট করুন: লাক্সারে অনেকগুলি ভ্রমণ রয়েছে। এগুলি সবই করা সম্ভব নাও হতে পারে, তবে আপনি ট্যুর লিডার সেরা উপযুক্ত সময় অনুসারে আপনার জন্য এগুলি সাজানোর চেষ্টা করবেন।

 

যাত্রাপথে আপনি যেসব সুবিধা পাবেন

  • কম ওম্বো এবং এডফু

 

ইচ্ছা করলে আপনি নিচের প্যাকেজ গুলো বেছে নিতে পারেন:

  • কর্ণাক সাউন্ড এবং লাইট শো EGY ১৫০
  • ইজিওয়াই থেকে কর্ণক মন্দির EGY ১২০
  • ইজিওয়াই থেকে কর্ণক ওপেন এয়ার যাদুঘর EGY ৬০
  • ইজিওয়াই থেকে লাক্সার মন্দির EGY ১০০
  • হাবু মন্দির
  • হাটসেপসুট মন্দির

থাকার ব্যবস্থা:

  • থাকার জন্য আপনাকে দেয়া হবে লোটাস হোটেল বা এইরকম ক্যাটেগরির হোটেলে ১ রাট থাকার সু বেবস্থা।

খাবার:

  • ১টা সকালের নাস্তা,

৬ষ্ঠ দিন – লাক্সর

 

আধুনিক লাক্সারের বিপরীতে উপত্যকার ভিতরে গভীর রাজকীয় সমাধি কমপ্লেক্স রয়েছে যা রাজাদের উপত্যকা হিসাবে পরিচিত। আজ সকালে আপনার রাজাদের উপত্যকায় ভ্রমণ হবে। উপত্যকায় ৬০ টিরও বেশি সমাধি রয়েছে যা একসময় মিশরীয় ধন-সম্পদের আধিক্য দ্বারা ঘেরা ছিল, রাজা তুতানখামুনের জন্য এটি চূড়ান্ত বিশ্রামের জায়গা যা দর্শনার্থীরা দেখতে পাবে। কিংডম কমপ্লেক্সের উপত্যকায় প্রবেশ অন্তর্ভুক্ত রয়েছে, তবে প্রবেশের সাহস পেলে আসল সমাধিসৌধে প্রবেশের অতিরিক্ত ব্যয় হবে!

রাজাদের উপত্যকা দেখার পরে আমাদের পরবর্তী স্টপটি মেমনের কলসী । এই বিশাল আকারের মূর্তিগুলি উষ্ণ মরুভূমির রোদে ৩,৪০০ বছর ধরে বেঁচে আছে এবং আবহাওয়াজনিত কারণে মূর্তিগুলির অবস্থা প্রভাবিত হচ্ছে।

আজ বিকেলে আপনার কাছে লাক্সার অঞ্চলে উপলভ্য প্রচুর বিকল্প ভ্রমণ করার সুযোগ থাকবে। এই ট্যুর নেওয়ার ব্যবস্থা করতে আপনাকে সহায়তা করার জন্য আপনার ট্যুর লিডার উপস্থিত থাকবেন। হয়তো আপনি একটু শিথিল সময় নিতে পছন্দ করবেন বা সম্ভবত লাক্সর বাজারে (সৌক) পরিবেশ বজায় রাখবেন? স্যুকের ভ্রমণ একটি স্থানীয় জীবনের সত্য অন্তর্দৃষ্টি, আপনি স্থানীয় পণ্য, ঘরের পাত্রে, সরঞ্জামাদি এবং অন্যান্য পণ্য পাশাপাশি গহনা, ব্যাগ, চামড়ার পণ্য, স্যুভেনির, মশলা, স্কার্ফ এবং সমস্ত ধরণের অন্যান্য ট্রিনকেট কিনতে পারবেন নিজের টাকা খরচ করে।

 

যাত্রাপথে আপনি যেসব সুবিধা পাবেন

  • ভ্যালি অফ দ্য কিংস (প্রবেশদ্বার অন্তর্ভুক্ত রয়েছে, তবে আপনি যদি সমাধিগুলির ভিতরে যেতে চান তবে অতিরিক্ত ব্যয় হবে)।

 

ইচ্ছা করলে আপনি নিচের প্যাকেজ গুলো বেছে নিতে পারেন: 

  • সমাধি টুট আনখ আমন EGY ৩,২০০ কিং অফ ভ্যালিতে
  • ভ্যালি এ কিং অফ ইজিওয়াইয়ের এয়ার সমাধি EGY ৪০
  • কিংসের উপত্যকায় রামসের সমাধি EGY ৮০

থাকার ব্যবস্থা:

  • থাকার জন্য আপনাকে দেয়া হবে লোটাস হোটেল বা এইরকম ক্যাটেগরির হোটেলে ১ রাট থাকার সু বেবস্থা।

খাবার:

  • ১টা সকালের নাস্তা,

 

৭ম দিন রাতেই ট্রেন করে (লাক্সার থেকে কায়রো)

 

ভ্রমণ চালিয়ে যাওয়ার জন্য আজ আপনার একটি ফ্রি সকাল আছে।

আপনি যদি ইতিমধ্যে পরিদর্শন না করে থাকেন তবে কর্ণক মন্দিরটি দেখার জন্য এটি একটি ভাল সময় যা বিশ্বের অন্যতম প্রাচীন সাইট হিসাবে পরিচিত। মন্দিরে নিজেই দুটি সংগ্রহশালা রয়েছে – মমিফিকেশন যাদুঘর যেখানে আপনি মমিফিকেশনটির প্রাচীন প্রক্রিয়া এবং প্রাচীন মিশরীয় নিদর্শনগুলির একটি ছোট তবে চিত্তাকর্ষক সংগ্রহ প্রদর্শনকারী লাক্সার যাদুঘর সম্পর্কে আরও জানতে পারবেন।

বিকল্পভাবে হাটসেপসুতের প্রাচীন মন্দিরটি দেখার জন্য এটি বেছে নেওয়াও উপযুক্ত যা স্থাপত্যশৈলীর ধ্রুপদী শৈলীর কারণে অন্যদের থেকে পৃথক। সারাদিনের ট্রেনে কায়রোতে ফিরতে আমরা ভ্রমণের একটি ব্যস্ত সকালের পরে লাক্সার ছেড়ে চলে যাই।

 

থাকার ব্যবস্থা:                                

  • রাতে ঘুমানোর জন্য আপনাকে দেয়া হবে স্লিপার ট্রেন বগি

 

খাবার:

  • ১টা সকালের নাস্তা, ১টা রাতের খাবার।

৮ম দিনকায়রো

 

আজ সকালে আমরা কায়রোতে আমাদের মূল সূচনাস্থলে ফিরে আসি। আমাদের হোটেলটি চেক করার পরে, আমরা মিশরীয় যাদুঘরটি ঘুরে দেখলাম। এখানে আপনি আরও প্রাচীন ধনসম্পদগুলির সাথে মুখোমুখি হবেন এবং আপনি ভাগ্যবান হলে আপনি তুতানখামুনের কুখ্যাত গোল্ড ডেথ মাস্ক দেখতে পাবেন।

কায়রো’র প্রাচীনতম গির্জার দিকে যাত্রা করার সাথে সাথে আমাদের সংস্কৃতির দিন অব্যাহত রয়েছে, যা হ্যাঙ্গিং চার্চ এবং কাছের বেন এজরা সিনাগগ নামে পরিচিত ।আমরা মহা কাঠামোর প্রশংসা করতে এবং কায়রোর কিছু দুর্দান্ত দৃষ্টিভঙ্গি গ্রহণের জন্য মুহাম্মদ আলীর (যাকে সালাউদ্দিন সিটাদেল নামেও পরিচিত) ১৯বিংশ শতাব্দীর মসজিদটি ভ্রমণ করি।

আপনার কাছে আজ বিকেলে কায়রো আরও কিছুটা এক্সপ্লোর করার জন্য কিছু ফ্রি সময় থাকতে পারে যা সম্পূর্ণ সময় নির্ভর। আজ রাতের ট্যুরে আপনার ভ্রমণের শেষ রাত এবং আপনি নিজের ইচ্ছামতো এটি উপভোগ করতে পারবেন তবে যাইহোক, আমাদের ট্যুর লিডার যারা যোগ দিতে চান তাদের জন্য একটি চূড়ান্ত গ্রুপ ডিনারের ব্যবস্থা করতে পেরে খুশি হবেন।

 

যাত্রাপথে আপনি যেসব সুবিধা পাবেন:

  • মিশরীয় যাদুঘর
  • ওল্ড কায়রো হ্যাঙ্গিং চার্চ
  • সেন্ট সার্জিওস এবং ব্যাচাস চার্চ
  • বেন এজরার উপাসনালয়
  • সালাদিন সিটাদেল
  • মুহাম্মদ আলীর মসজিদ

 

ইচ্ছা করলে আপনি নিচের প্যাকেজ গুলো বেছে নিতে পারেন

  • মিশরীয় যাদুঘরে মমি ঘর EGY ১৫০

 

থাকার ব্যবস্থা:

  • থাকার জন্য আপনাকে দেয়া হবে জায়েদ হোটেল বা এইরকম ক্যাটেগরির হোটেলে ২ রাত থাকার সু বেবস্থা।

খাবার:

  • ২ টা সকালের নাস্তা

৯ম দিন – কায়রো থেকে বিদায় নিন

 

আপনার ভ্রমণের আজ আজ শেষ দিন ।

 

খাবার:

  • ১টা সকালের নাস্তা,

এই ভ্রমণ সম্পর্কে আপনার যা যা জানা থাকা দরকার

 

  • আমরা আপনার ভ্রমনটিকে প্যাকেজ মোতাবেক চালানোর চেষ্টা করবো । খুব বিরল ইভেন্টে, স্থানীয় ইভেন্টগুলি আপনার ভ্রমণপথটি পরিচালনা করার পদ্ধতিটিকে প্রভাবিত করতে পারে। আমরা এই পরিস্থিতিতে আপনার নমনীয়তা এবং বোঝার জন্য সদা প্রস্তুত থাকবো ।
  • অনেক দেশ বিদেশী নগদ অর্থ সাথে রাখার বিষয়ে কঠোর নিয়ম আছে।তাই আমরা আপনাকে নতুন নোট রাখার অনুরোধ করছি ।
  • আমরা আপনার ট্যুরে টিপিংয়ের ব্যয়টি অন্তর্ভুক্ত করেছি যাতে আপনি আপনার দু: সাহসিক কাজ উপভোগ করতে পারেন । তবে, দয়া করে নোট করুন যে আপনার ব্যক্তিগত ভ্রমণ, খাবার, গাইড এবং ট্যুর অন্তর্ভুক্ত নয় (আমরা আপনার নিজস্ব বিবেচনার ভিত্তিতে প্রতিদিন আমাদের গাইডগুলিকে ৫ থেকে ৭ ডলার পরামর্শ দেওয়ার পরামর্শ দিই)।
  • এই সফরে একটি বাধ্যতামূলক স্থানীয় অর্থ প্রদান করতে হয় যা আপনার ট্যুরের ১ম দিনে ট্যুর লিডারকে প্রদান করতে হবে।

 

যাত্রাপথে আপনি যেসব সুবিধা পাবেন:

 

  • আগমন স্থানান্তর
  • পিরামিডস, স্ফিংক্স এবং সাক্কারা (সাইটগুলিতে প্রবেশের অন্তর্ভুক্ত রয়েছে, তবে আপনি যদি গ্রেট পিরামিডস এর চেম্বারে ভিতরে যেতে চান তবে এটি অতিরিক্ত ব্যয় হবে)
  • আগিলিকা দ্বীপ / ফিলি মন্দির
  • এক রাতে ফেলুক্কা নৌযানের অভিজ্ঞতা (কম ওম্বোর দিকে যাচ্ছেন)
  • কোম ওম্বো এবং এডফু
  • ভ্যালি অফ দ্য কিংস (প্রবেশদ্বার অন্তর্ভুক্ত রয়েছে, তবে আপনি যদি সমাধিগুলির ভিতরে যেতে চান তবে অতিরিক্ত ব্যয় হবে)।
  • মিশরীয় যাদুঘর, ওল্ড কায়রো হ্যাঙ্গিং চার্চ, সেন্ট সার্জিয়াস, এবং ব্যাচাস চার্চ, বেন এজরার উপাসনালয়, সালাদিন সিটাদেল, মুহাম্মদ আলীর মসজিদ

থাকার ব্যবস্থা:

  • হোটেলগুলিতে ৫ রাত (রাত), রাতারাতি স্লিপার ট্রেনগুলিতে ২ রাত, ) ঐতিহ্যবাহী ফেলুক্কা নৌকোতে ১ রাত (ঘুমানোর ব্যাগ প্রয়োজনীয়)

 

পরিবহন বেবস্থা:

  • প্রাইভেট যান, নৌকা, রাতারাতি ট্রেন

 

খাবারের ব্যবস্থা:

  • ৮টা সকালের নাস্তা, ১টা দুপুরের খাবার ও ৩টা রাতের খাবার।

 

প্যাকেজ যা যা থাকছে না:

  • ভিসা এবং ট্রাভেল ইন্সুরেন্স।
  • খাবার, স্ন্যাকস, পানীয়, লন্ড্রি, টিপস এবং কোনও অতিরিক্ত ব্যয় যা যা প্যাকেজ এ উল্লেখ নেই।
  • এয়ার টিকেট এবং টেক্স সমূহ।
  • ব্যক্তিগত শপিং এবং হোটেলে এক রাত কাটানো।
  • ঐচ্ছিক ভ্রমণ – প্রতিটি ট্রিপে আপনি দেখতে পাবেন যে এখানে কিছু ভ্রমণ রয়েছে যা অন্তর্ভুক্ত নেই। এগুলি প্রত্যেকে পছন্দ করার জন্য বিভিন্ন মানের বিকল্প থাকতে পারে।
  • দুপুর এবং রাতের খাবার যা যা প্যাকেজ এ নেই।
  • বিমানবন্দর স্থানান্তর এবং পূর্ব এবং পরবর্তী ভ্রমণ ভ্রমণের ব্যবস্থা।

 

Print Friendly, PDF & Email
Please follow and like us:
error

Africa

Egypt

Cairo to Cairo (9 Days)

  প্যাকেজ কোড: TNT@ MEEH এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন : মিশর যেখান থেকে আপনার য ...

Northeast Africa

Cairo to Cairo (9 Days)

  প্যাকেজ কোড: TNT@ MEEH এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন : মিশর যেখান থেকে আপনার য ...

Our Packages

EUROPEAN DISCOVERY(14 Nights 15 Days)

  প্যাকেজ কোড: TNT@ MEEH এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন : মিশর যেখান থেকে আপনার য ...

BEST OF EUROPE 2020 (09 Nights /10 Days)

  প্যাকেজ কোড: TNT@ MEEH এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন : মিশর যেখান থেকে আপনার য ...

Thailand(6Nights/7Days)

  প্যাকেজ কোড: TNT@ MEEH এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন : মিশর যেখান থেকে আপনার য ...

Nepal(5Nights/6Days)

  প্যাকেজ কোড: TNT@ MEEH এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন : মিশর যেখান থেকে আপনার য ...

Nepal(3Nights/4Days)

  প্যাকেজ কোড: TNT@ MEEH এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন : মিশর যেখান থেকে আপনার য ...

Nepal(2Nights/3Days)

  প্যাকেজ কোড: TNT@ MEEH এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন : মিশর যেখান থেকে আপনার য ...