TNT@EWLM London to Milan 7 Days Package

প্যাকেজ কোড: TNT@EWLM

এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: ইউনাইটেড কিংডম, ফ্রান্স, বেলজিয়াম, নেদারল্যান্ডস, জার্মানি, চেক প্রজাতন্ত্র, অস্ট্রিয়া, সুইজারল্যান্ড, ইতালি

যেখান থেকে আপনার যাত্রা শুরু হবে: লন্ডন থেকে মিলান

কত দিন থাকবেন: দিন: দিন

 

ল্যান্ড প্যাকেজ মূল্য: ১৪৪৯ মার্কিন ডলার

+ লোকাল পেমেন্ট অফার ২০০ মার্কিন ডলার

সর্বমোট ল্যান্ড প্যাকেজ মূল্য ১৬৪৯ মার্কিন ডলার

 

এই ভ্রমণ সম্পর্কে আরো বিস্তারিত জানুন

ভ্রমণের ধরণ: গ্রুপ ট্যুর

গ্রুপ এর আকার: সাধারণত সর্বনিম্ন ৪ জন থেকে ১৯ জন পর্যন্ত

প্যাকেজ সদস্য হবার বয়সসীমা: ১৮ থেকে ৬৫ বছর পর্যন্ত

 

এই ভ্রমণে ইউরোপের পাঁচটি মনোমুগ্ধকর রাজধানী শহরগুলিতে ভ্রমণের জন্য এক সপ্তাহ ব্যয় করুন। মধ্যযুগীয় এবং মনোমুগ্ধকর শহর ব্রুজেস ভ্রমণের আগে প্যারিস সিটি লাইট, আইফেল টাওয়ারের ঝলক দেখুন। আমস্টারডামকে আলাদা দৃষ্টিকোণ থেকে উপভোগ করুন। বার্লিনে শেষ হয়ে এই ভ্রমণটি মহাদেশের কয়েকটি সেরা খাবারের প্রবেশদ্বার। স্থানীয় বেলজিয়াম চকোলেট, ডাচ চিজ, ফরাসি ম্যাকারনস বা একটি হৃদয়গ্রাহী জার্মান ব্রাটওয়ার্স্ট, আপনার কাছে এই অঞ্চলের সেরা স্থানীয় খাবারের পছন্দ রয়েছে।থাকলে বলতে পারেন আমাদের কাছে।

 

চলুন জেনে নেয়া যাক এই ভ্রমণ সম্পর্কে আরো বিস্তারিত

 

১ম  দিন: লন্ডন থেকে আপনার যাত্রা শুরু হবে এবং ইউরোস্টার থেকে প্যারিসে পৌঁছান

 

বিশ্বের অন্যতম শহর লন্ডন আধুনিক সংস্কৃতি ও ইতিহাস মিশ্রিত একটি শহর। ইউরোপের সর্বাধিক সুন্দর কিছু স্থাপত্য এবং কিছু দুর্দান্ত আন্তর্জাতিক রান্নার সাথে সজ্জিত লন্ডনের প্রতিটি ভ্রমণকারীর জন্য উপভোগ্য। বিখ্যাত লন্ডন আই থেকে ঝলমলে শহরের ল্যান্ডস্কেপ দেখুন; শোরেডিচের একটি গ্রাফিতি হেটে উপভোগ করুন বা রানির বাসভবন ঘুরে দেখুন।

বাফের ইতিহাসের, জাতীয় ইতিহাস জাদুঘর এবং ভি অ্যান্ড এ যাদুঘরটি খুঁজে বের করুন, বিশ্বের বিভিন্ন সময়কাল থেকে সজ্জাসংক্রান্ত শিল্প ও নকশার বৃহত্তম সংগ্রহশালা। আর একটি হাইলাইটটি হ’ল দ্য টেট মডার্ন, যা নিয়মিত পরিবর্তিত হয় এবং স্থানীয় এবং পর্যটক উভয়েরই কাছে একটি জনপ্রিয় আকর্ষণ হ’ল অনন্য এবং আকর্ষণীয় আর্ট ইনস্টলেশন হাউস লন্ডনের একটি দর্শন, টাওয়ার অফ লন্ডন পরীক্ষা না করেই শেষ হবে না, ঐতিহাসিক প্রাসাদ এবং দুর্গ যেখানে আপনি বিখ্যাত মুকুট রত্ন প্রত্যক্ষ করার আগে লন্ডনের বিস্তৃত এবং কখনও কখনও মারাত্মক অতীত সম্পর্কে আরও জানতে পারবেন।

ইউরোস্টার ট্রেনে চড়ার জন্য আজ আপনি লন্ডন সেন্ট প্যানক্রাস স্টেশনে আপনার ট্যুর লিডার এবং সহযাত্রীদের সাথে সাক্ষাত করুন। ভ্রমণের জন্য চেক ইন করতে দয়া করে নিশ্চিত করুন আপনি রাত 12.30 টার মধ্যে স্টেশনটিতে পৌঁছেছেন। আপনার ট্যুর লিডার আপনার সাথে ডেস্কগুলিতে ইউরোস্টার চেকের সামনে প্রধান হলটিতে দেখা করবে। নোট করুন যে এটি একটি আন্তর্জাতিক ভ্রমণ এবং আপনার পাসপোর্ট এবং চেক ইন করার জন্য কোনও প্রাসঙ্গিক ভিসা থাকতে হবে।

ভোরের সন্ধ্যায় প্যারিসে পৌঁছে, আপনার ট্যুর নেতার সাথে ম্যাজিকাল প্যারিসিয়ান সিটি লাইটের হেঁটে বেড়াতে যাওয়ার আগে আপনার হোটেলটি দেখুন। নগরীর বেশিরভাগ বিখ্যাত সাইট এবং ল্যান্ডমার্কগুলি রাত্রে আলোকিত হয়, প্যারিসকে ঘুরে বেড়ানোর এবং অন্বেষণ করার জন্য মন্ত্রমুগ্ধ করে তোলে। নিশ্চিত হয়ে নিন যে আপনি এফেল টাওয়ারে আড়ম্বরটি দেখার জন্য একঘেয়েমি!

দয়া করে নোট করুন: সমস্ত শহরটি যেভাবে অফার করতে হবে তা অভিজ্ঞতার জন্য আমরা লন্ডনে আপনার নিজের প্রাক ট্যুর থাকার ব্যবস্থা বুকিংয়ের সুপারিশ করছি।

 

যাত্রাপথে আপনি যেসব সুবিধা পাবেন

  • প্যারিসের ওয়াকিং ট্যুরের সিটি লাইট

 

থাকার ব্যবস্থা:

  • থাকার জন্য হোটেলে ১ রাত থাকার সু বেবস্থা।

 

দ্বিতীয় দিন – প্যারিস

 

প্রেমের শহর, আলোকসজ্জার শহর এবং এমন শহর যা কখনই ঘুমায় না। আপনি যেটিকে কল করতে ইচ্ছুক হোন না কেন অস্বীকৃতি নেই প্যারিস সৌন্দর্যের শহর। ফ্রান্সের রাজধানী, প্যারিস প্রতি বছর 30 মিলিয়নেরও বেশি পর্যটককে আকর্ষণ করে এবং এর জন্য বিস্তীর্ণ ক্রিয়াকলাপ, জাদুঘর, ক্যাফে এবং আইকনিক ল্যান্ডমার্কগুলি সহজেই দেখা যায়।

শহরের অন্যতম বিখ্যাত ল্যান্ডমার্কস এবং গথিক যুগের একটি আইকন, সুন্দর নটরডেম ক্যাথেড্রাল দেখুন কাছাকাছি, জনপ্রিয় প্রেমের লক ব্রিজটি হাঁটাচলা করুন এবং চিরকালীন প্রেমের জন্য দম্পতিরা তাদের চাবিটি সিন নদীতে ফেলে দেয় সেটাও শিখুন

প্যারিসে লৌভর সহ ইউরোপের কয়েকটি দুর্দান্ত যাদুঘর রয়েছে যার আইকনিক ত্রিভুজাকার রয়েছে এবং যেখানে আপনি ক্লাসিক মোনা লিসা পেইন্টিং দেখতে পাচ্ছেন যা লিওনার্দো দা ভিঞ্চির অন্যতম বিখ্যাত টুকরো। বোহেমিয়ান মন্টমার্টের রাস্তায় হারিয়ে যান এবং স্থানীয় শিল্পীরা তাদের কাজটি গ্র্যান্ড স্যাক্রে কোওর বেসিলিকার নীচে বিক্রি করে, রোমান ক্যাথলিক গীর্জা যিশুর পবিত্র হৃদয়কে উত্সর্গীকৃত করে। শহরের সর্বোচ্চ পয়েন্টগুলির মধ্যে একটি কফি এবং ক্রেপ নিন এবং মূর্তিমান শহর আকাশ লাইনের উপরে বসে প্রান করুন ।

শহরের আরও সেরা দেখার জন্য মন্টপার্নাসে টাওয়ারের উপরে উঠুন। প্রায়ই কম জনাকীর্ণ হয়ে আপনি পটভূমিতে আইফেল টাওয়ার এবং শহরটির সর্বাধিক ফটোজেনিক দৃশ্য দেখতে পাবেন। সন্ধ্যা হয়ে আসলে, অনেকগুলি স্থানীয় ওয়াইন বারগুলির মধ্যে একটিতে যান যেখানে আপনি কয়েকটি ক্লাসিক প্যারিসিয়ান নাইট লাইফ কাটাতে পারবেন।

 

থাকার ব্যবস্থা:

  • থাকার জন্য হোটেলে ১ রাত থাকার সু বেবস্থা।

 

খাবার

  • ১টা সকালের নাস্তা

 

৩য় দিনব্রুজ

আজ সকালে আমরা ব্রুজেস এবং রঙিন শহরটির উদ্দেশ্যে রওনা হয়েছি। ব্রাসেলসে একটি স্বল্পময় ভ্রমণ, ট্রেন সংযোগের পরে, সাইটগুলি দেখে নিতে পারবেন, দুপুরের আগে আমরা স্থানীয় মধ্যাহ্নভোজনে সময় আপনাদের নিয়ে পৌঁছে যাবো। উত্তর-পশ্চিম বেলজিয়ামে অবস্থিত, ব্রুজেস রূপকথার শহর থেকে আপনার প্রত্যাশিত সমস্ত কিছুই এই ভ্রমণ থেকে নিতে পারবেন। কাবিলড লেনগুলি সুরম্য খালগুলির সাথে সংযুক্ত, রাস্তাগুলি বর্ণিল, ঘরগুলি এবং লাইনে সতেজ প্যাস্ট্রিগুলির সুবাসে ভরা এখানকার বাজারগুলি।

বাণিজ্য ও ফিশিংয়ের গুরুত্বপূর্ণ কেন্দ্র হয়ে উঠেছে ব্রুজেস, সফলভাবে মধ্যযুগীয় এবং ঐতিহ্যবাহী পরিবেশ বজায় রেখেছে। পবিত্র রক্তের ব্যাসিলিকাটি দেখুন, যেখানে বলা হয় যে খ্রিস্টের একটি প্রতীক যেটা আরিমাথিয়ার জোসেফ সংগ্রহ করেছিলেন এবং গির্জার কাছে নিয়ে এসেছিলেন। আমাদের লেডির চার্চটি আরও একটি অবশ্যই দেখতে পাবেন, ১৩তম শতাব্দীর পূর্ব থেকে এবং মাইকেলেলজেলোর ভাস্কর্যটি ধারণ করার জন্য ইউরোপের একমাত্র গির্জা। শহরের গেটগুলির ঠিক বাইরে অবস্থিত শহরের কয়েকটি অবশিষ্ট বায়ুচক্রগুলি হেঁটে ভ্রমণ করতে পারেন

অবশ্যই বেলজিয়ামে থাকার সময় ইউরোপের সেরা কয়েকটি চকোলেটের সাথে পরিচিত হতে হবে । ব্রুজে প্রচুর চকোলেট শপ রয়েছে যা আপনাকে রাস্তাগুলির চারপাশে দোকানগুলোতে দেখতে পাবেন। বেলজিয়াম চকোলেট বিশ্বব্যাপী তাদের পছন্দসই প্রিনল আবিষ্কারের পরে বিশ্বব্যাপী বিখ্যাত।

 

থাকার ব্যবস্থা:

  • থাকার জন্য হোটেলে ১ রাত থাকার সু বেবস্থা।

 

খাবার

  • ১টা সকালের নাস্তা,

 

চতুর্থ দিন- আমস্টারডাম এবং খাল ক্রুজ

 

আজ সকালে আমরা নেদারল্যান্ডসের রাজধানী আমস্টারডামের উদ্দেশ্যে রওনা হলাম। বিপুল সংখ্যক খালের কারণে “উত্তর ভেনিস” নামেও পরিচিত, আমস্টারডাম সংস্কৃতি, সৌন্দর্য এবং প্রকৃতির একটি শহর, যেখানে প্রচুর বাগান দুর্দান্তভাবে সবুজ এবং উন্মুক্ত স্থান রয়েছে।
সেন্ট্রাল আমস্টারডাম চারটি সুন্দর খাল দ্বারা বেষ্টিত ।যা সেই ১৭শ শতাব্দী থেকে এখন পর্যন্ত অক্ষত আছে, সুরম্য শহরের বাড়িগুলি রেনেসাঁ সময়কালের। অঞ্চলটি ২০১০ সালে ইউনেস্কোর ওয়ার্ল্ড হেরিটেজ সাইট হিসাবে তালিকাভুক্ত করা হয়েছিল। আজ বিকেলে আমরা শহরটিকে ঘিরে থাকা ১৬৫টি খালের মধ্যে কয়েকটি দিয়ে আপনার গ্রুপের সাথে অন্তর্ভুক্ত করে খাল ক্রুজ ঘুরিয়ে দেখাবে।

 

যাত্রাপথে আপনি যেসব সুবিধা পাবেন

  • আমস্টারডাম খাল ক্রুজ

 

থাকার ব্যবস্থা:

  • থাকার জন্য হোটেলে ১ রাত থাকার সু বেবস্থা।

 

খাবার

  • ১টা সকালের নাস্তা,

 

৫ম দিন – আমস্টারডাম

 

আজ আপনি আরও দর্শনীয় কিছু স্থান দেখতে মুখিয়ে থাকবেন। শহরে ১৫০০ টিরও বেশি সেতু, অন্বেষণের দুর্দান্ত উপায়টি স্থানীয়দের মতো করা; সারি সারি বাইক! আমস্টারডামের অনন্য কবজটি খালের পাশ থেকে উপভোগ করতে পারবেন এবং প্রচুর পার্ক রয়েছে এর ভিতর। সম্মিলিতভাবে, স্থানীয়রা প্রতিদিন প্রায় দুই মিলিয়ন কিলোমিটার বাইক করে ঘুরে বেড়ায়!

আমস্টারডাম অ্যান ফ্র্যাঙ্ক হাউসের জন্যও সুপরিচিত, যেখানে অ্যান ফ্র্যাঙ্ক এবং তার পরিবার দু’বছর ধরে লুকিয়ে ছিলেন এবং যেখানে তিনি এখন বিশ্বখ্যাত “অ্যান ফ্র্যাঙ্কস ডায়েরি” লিখেছিলেন, যা ডাব্লুডব্লিউআইয়ের একটি মর্মস্পর্শী এবং সংবেদনশীল স্মারক হিসাবে স্বীকৃত
বিশ্বের বৃহত্তম ভ্যান গোগ চিত্রগুলির সংগ্রহের জন্য, যাদুঘরের দিকে যান এবং ভ্যান গঘ জাদুঘরটি দেখুন। পাশাপাশি ২০০ টিরও বেশি পেইন্টিংয়ের পাশাপাশি জাদুঘর ও তার ব্যক্তিগত প্রভাবগুলির পাশাপাশি তাঁর সমসাময়িকদের চিত্রগুলিও নিয়ে এসেছে। নেদারল্যান্ডসের জাতীয় জাদুঘর রিজক্মসিউসিয়াম ভ্রমন করুন, যা বিশ্বের একমাত্র যাদুঘর যা বাইক চালানোর জন্য একটি টানেল রয়েছে।

খাবারের জন্য, স্থানীয়দের মধ্যে জনপ্রিয় অন্দর খাবারের বাজার আমস্টারডাম ফুডহ্যালেনের সন্ধানে কিছুটা সময় ব্যয় করুন। পুরানো ট্রাম ডিপোর ভিতরে সেট করুন, এখানে আপনি গুরমেট ডোনট থেকে ঐতিহ্যবাহী স্ট্রোপওফেল পর্যন্ত সব কিছু পেতে পারেন। হস্তশিল্প এবং স্মৃতিচিহ্নগুলি এখানকার লোকাল দোকানগুলোতে বিক্রি করে যা স্থানীয়ভাবে তৈরি করা হয়েছে। ভ্রমণ শেষে, চিজ মিউজিয়ামে দর্শন ব্যতীত আমস্টারডামের কোনও ভ্রমণ সম্পূর্ণ নয় এবং এমনকি বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল পনির স্লাইসার দেখুন।

 

থাকার ব্যবস্থা:

  • থাকার জন্য হোটেলে ১ রাত থাকার সু বেবস্থা।

 

খাবার

  • ১টা সকালের নাস্তা,

 

৬ষ্ঠ দিন – বার্লিন

 

বার্লিন শহরটি আবিষ্কার করার মতো অনেক কিছুই রয়েছে। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় বিধ্বস্ত হওয়ার পরে, শহরটি একটি নতুন মরূদণ্ডে পুনর্নির্মাণ করেছে এবং এর ঐতিহ্য এবং ইতিহাস প্রক্রিয়াটিতে রাখতে সক্ষম হয়েছে। জার্মানি রাজধানী এবং বৃহত্তম শহর উভয়, বার্লিন বিভাজন করে রেখেছে। ১৯৬১ সালে, পূর্ব জার্মান সেনারা কুখ্যাত বার্লিন প্রাচীরের ভিত্তি স্থাপন করেছিল, যা ছিল শহরের সোভিয়েত নিয়ন্ত্রিত পূর্ব দিক এবং গণতান্ত্রিক পশ্চিম দিককে বিভক্ত করার জন্য। এই অশান্ত সময়ের শেষ দিকে ১৯৮৯ সালে শেষ হয়েছিল এবং তারপরে ১৯৯১ সালে প্রাচীরটি ভেঙে ফেলা হয়েছিল। আজ অবধি, এই অংশটি ইতিহাসের অনুস্মারক হিসাবে রয়ে গেছে এবং বার্লিনে থাকাকালীন এটি অবশ্যই দেখার বিষয়। আপনি পূর্ব ও পশ্চিম দিকের মধ্যে সর্বাধিক পরিচিত ক্রসিং পয়েন্ট চেকপয়েন্ট চার্লিও দেখতে পারেন।

গভীর বিকালে ট্রেনে পৌঁছে আপনার কাছে বার্লিনের বিশ্বখ্যাত নাইট লাইফের অভিজ্ঞতা অর্জনের উপযুক্ত সুযোগ রয়েছে। ক্লাব সংস্কৃতি এবং সমস্ত জিনিস টেকনো শহরজুড়ে প্রসারিত হয়, চারপাশ থেকে পার্টি গিয়ারদের আঁকেন। নাইটক্লাবগুলি ছাড়িয়ে বার্লিনে জাজ, পাঙ্ক এবং এর মাঝখানে সমস্ত কিছুর সমৃদ্ধ সংগীত দৃশ্য রয়েছে এবং পুরো শহর জুড়ে বিন্দু বিন্দু স্থান রয়েছে।

 

থাকার ব্যবস্থা:

  •  থাকার জন্য হোটেলে ১ রাত থাকার সু বেবস্থা।

 

খাবার

  • ১টা সকালের নাস্তা,

 

৭ম দিন – বার্লিন থেকে বিদায় নিন

 

আপনার ভ্রমনের আজকে শেষ দিন। আপনার যদি দেরিতে ফ্লাইট হয় বা ভ্রমণের পরে থাকার ব্যবস্থা যোগ করে আপনি আপনার অবস্থান দীর্ঘায়িত করেন তবে আপনার দর্শনীয় স্থানগুলি অন্বেষণ করার জন্য আরও সময় লাগবে।

সমস্ত বার্লিনের যে অফার দিতে হবে তা আরও অভিজ্ঞতার জন্য একটি সম্পূর্ণ ফ্রি দিন উপভোগ করুন। শহরের কেন্দ্রস্থল গ্যালারী এবং যাদুঘরের মনোরম সংগ্রহ যাদুঘর দ্বীপটি ঘুরে দেখুন। পাঁচটি পৃথক জাদুঘর হোম, প্রতিটি দেশ এবং এর ইতিহাস সম্পর্কে একটি অনন্য অন্তর্দৃষ্টি দেয়।
শহরের সেরা দর্শনের জন্য, জার্মান সরকারের বাড়ি রিখস্ট্যাগে যান।

আজ যেমন বার্লিনে আপনার শেষ দিন, তেমন একটি স্থানীয় স্কোটিজেলের জন্য স্থানীয় ভোজনালয়গুলির মধ্যে একটি মনে রাখবেন,  আপনি অবশ্যই জার্মানিতে রয়েছেন!

 

থাকার ব্যবস্থা:

  • থাকার জন্য হোটেলে ১ রাত থাকার সু বেবস্থা।

 

খাবার

  • ১টা সকালের নাস্তা,

 

এই ভ্রমণ সম্পর্কে আপনার যা যা জানা থাকা দরকার

 

  • আমরা আপনার ভ্রমনটিকে প্যাকেজ মোতাবেক চালানোর চেষ্টা করবো । খুব বিরল ইভেন্টে, স্থানীয় ইভেন্টগুলি আপনার ভ্রমণপথটি পরিচালনা করার পদ্ধতিটিকে প্রভাবিত করতে পারে। আমরা এই পরিস্থিতিতে আপনার নমনীয়তা এবং বোঝার জন্য সদা প্রস্তুত থাকবো ।
  • এই সফরে অ্যামাজন জঙ্গলের দুটি রাত অন্তর্ভুক্ত। আমরা আপনার মূল লাগেজের জন্য সঞ্চয়স্থান সরবরাহ করব যাতে আমরা আপনার প্রয়োজনীয় জিনিসপত্র দুটি রাতের জন্য একটি ছোট ব্যাগ আনার পরামর্শ দিই।
  • এই সফরে আপনি ট্রেনটি মাচু পিচ্চুতে নিয়ে যেতে পারেন বা একদিনের যাত্রা জয় করতে পারেন।
  • এই সফরে একটি বাধ্যতামূলক স্থানীয় অর্থ প্রদান করতে হয় যা আপনার ট্যুরের ১ম দিনে ট্যুর লিডারকে প্রদান করতে হবে।
  • অনেক দেশ বিদেশী নগদ অর্থ সাথে রাখার বিষয়ে কঠোর নিয়ম আছে।তাই আমরা আপনাকে নতুন নোট রাখার অনুরোধ করছি ।

 

যাত্রাপথে আপনি যেসব সুবিধা পাবেন:

  • প্যারিসের ওয়াকিং ট্যুরের সিটি লাইটস
  • আমস্টারডাম খাল ক্রুজ

 

থাকার ব্যবস্থা:

  • ৭ রাট হোটেল থাকার সু বেবস্থা।

 

পরিবহন বেবস্থা:

  • ইউরোস্টার, ট্রেন, মেট্রো, রিভার বোট, ফুট

 

খাবারের ব্যবস্থা:

  • ৬ টা সকালের নাস্তা।

 

প্যাকেজ যা যা থাকছে না:

 

  • ভিসা এবং ট্রাভেল ইন্সুরেন্স।
  • খাবার, স্ন্যাকস, পানীয়, লন্ড্রি, টিপস এবং কোনও অতিরিক্ত ব্যয় যা যা প্যাকেজ এ উল্লেখ নেই।
  • এয়ার টিকেট এবং টেক্স সমূহ।
  • ব্যক্তিগত শপিং এবং হোটেলে এক রাত কাটানো।
  • ঐচ্ছিক ভ্রমণ – প্রতিটি ট্রিপে আপনি দেখতে পাবেন যে এখানে কিছু ভ্রমণ রয়েছে যা অন্তর্ভুক্ত নেই। এগুলি প্রত্যেকে পছন্দ করার জন্য বিভিন্ন মানের বিকল্প থাকতে পারে।
  • দুপুর এবং রাতের খাবার যা যা প্যাকেজ এ নেই।
  • বিমানবন্দর স্থানান্তর এবং পূর্ব এবং পরবর্তী ভ্রমণ ভ্রমণের ব্যবস্থা।

 

Print Friendly, PDF & Email
Please follow and like us:
error

Europe

EUROPEAN DISCOVERY(14 Nights 15 Days)

প্যাকেজ কোড: TNT@EWLM এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: ইউনাইটেড কিংডম, ফ্রান্স, বেলজিয়াম, ...

BEST OF EUROPE 2020 (09 Nights /10 Days)

প্যাকেজ কোড: TNT@EWLM এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: ইউনাইটেড কিংডম, ফ্রান্স, বেলজিয়াম, ...

London(4Nights/5Days)

প্যাকেজ কোড: TNT@EWLM এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: ইউনাইটেড কিংডম, ফ্রান্স, বেলজিয়াম, ...

BEST OF ICELAND WITH FINLAND 2020 (06 Nights / 07 Days)

প্যাকেজ কোড: TNT@EWLM এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: ইউনাইটেড কিংডম, ফ্রান্স, বেলজিয়াম, ...

FRANCE & SWITZERLAND(06 Nights 07 Days)

প্যাকেজ কোড: TNT@EWLM এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: ইউনাইটেড কিংডম, ফ্রান্স, বেলজিয়াম, ...

BEST OF SCANDINAVIA WITH ESTONIA(08 NIGHTS 09 DAYS)

প্যাকেজ কোড: TNT@EWLM এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: ইউনাইটেড কিংডম, ফ্রান্স, বেলজিয়াম, ...

Our Packages

EUROPEAN DISCOVERY(14 Nights 15 Days)

প্যাকেজ কোড: TNT@EWLM এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: ইউনাইটেড কিংডম, ফ্রান্স, বেলজিয়াম, ...

BEST OF EUROPE 2020 (09 Nights /10 Days)

প্যাকেজ কোড: TNT@EWLM এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: ইউনাইটেড কিংডম, ফ্রান্স, বেলজিয়াম, ...

Thailand(6Nights/7Days)

প্যাকেজ কোড: TNT@EWLM এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: ইউনাইটেড কিংডম, ফ্রান্স, বেলজিয়াম, ...

Nepal(5Nights/6Days)

প্যাকেজ কোড: TNT@EWLM এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: ইউনাইটেড কিংডম, ফ্রান্স, বেলজিয়াম, ...

Nepal(3Nights/4Days)

প্যাকেজ কোড: TNT@EWLM এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: ইউনাইটেড কিংডম, ফ্রান্স, বেলজিয়াম, ...

Nepal(2Nights/3Days)

প্যাকেজ কোড: TNT@EWLM এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: ইউনাইটেড কিংডম, ফ্রান্স, বেলজিয়াম, ...

United Kingdom

EUROPEAN DISCOVERY(14 Nights 15 Days)

প্যাকেজ কোড: TNT@EWLM এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: ইউনাইটেড কিংডম, ফ্রান্স, বেলজিয়াম, ...

BEST OF EUROPE 2020 (09 Nights /10 Days)

প্যাকেজ কোড: TNT@EWLM এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: ইউনাইটেড কিংডম, ফ্রান্স, বেলজিয়াম, ...

London to Berlin (15 Days)

প্যাকেজ কোড: TNT@EWLM এই প্যাকেজে যেসব দেশে ভ্রমণ করতে পারবেন: ইউনাইটেড কিংডম, ফ্রান্স, বেলজিয়াম, ...